কেক কেটে কটাক্ষের শিকার ঊর্বশী

কেক কেটে কটাক্ষের শিকার ঊর্বশী

তারকাদের জন্মদিন মানেই নজরকাড়া চমক। কিন্তু ঊর্বশী রাউতেলা যেন বাকিদের তুলনায় এক ধাপ এগিয়ে। রোববার (২৫ ফেব্রুয়ারি) ছিল এই অভিনেত্রীর জন্মদিন। আর বিশেষ দিনটি উদযাপন করতে সোনায় মোড়া কেক কাটলেন ঊর্বশী! কিন্তু কেক কাটার ছবি সামাজি যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই কটাক্ষের শিকার হলেন তিনি।

‘লাভ ডোজ ২’ মিউজিক ভিডিয়োর শুটিং ফ্লোরে নিজের জন্মদিন পালন করেন অভিনেত্রী। এই মিউজিক ভিডিওতে অভিনেত্রীর সঙ্গে রয়েছেন জনপ্রিয় গায়ক হানি সিংহ। অভিনেত্রী জানিয়েছেন, হানি তার জন্য এই বিশেষ কেকটির আয়োজন করেন। কেকটি ২৪ ক্যারাট সোনা দিয়ে মোড়ানো।

হানির সঙ্গে কেক কাটার ছবি পোস্ট করে ঊর্বশী লেখেন, লাভ ডোজ ২-এর শুটিং ফ্লোরে জন্মদিন পালনের মুহূর্ত। হানি, আমার সফরে পাশে থাকার জন্য তোমাকে ধন্যবাদ। আমার জন্য তোমার অক্লান্ত পরিশ্রম এবং ভাবনা আমার ক্যারিয়ারে একটা অন্য অধ্যায়ের সূচনা করেছে। তোমার প্রতি আমার কৃতজ্ঞতা জানানোর জন্য কোনো শব্দই যথেষ্ট নয়।

এদিকে, ঊর্বশীর এভাবে জন্মদিন পালন করা মোটেও পছন্দ হয়নি নেটিজেনদের একাংশের। কারও মতে, ঊর্বশী কী করে দাবি করছেন যে, তিনিই প্রথম ভারতীয় নারী যিনি খাঁটি সোনা দিয়ে তৈরি কেক কেটেছেন।

এক জন অনুরাগী লিখেছেন, ঊর্বশী আপনি আরও একবার বোঝালেন যে, আমরা কতটা গরিব!’ ঊর্বশী নিজে সোনার পাতে মোড়া মোবাইল ফোন ব্যবহার করেন। সেই প্রসঙ্গে এক জন লিখেছেন, সব কিছু সোনার! এমনকি, কেকটাও! এ রকম দেখনদারির কী অর্থ, বুঝি না।

প্রতি বছর জন্মদিনে নতুন কিছু করে চমকে দেন ঊর্বশী। গত বছর প্যারিসে জন্মদিন পালন করেছিলেন তিনি। সূত্রের খবর, জন্মদিনে পার্টির জন্যই তিনি খরচ করেছিলেন ৯৩ লাখ টাকা!

আপনি আরও পড়তে পারেন